শুক্রবার, ০৪ অক্টোবর ২০২৪, ০৩:১৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

৭ দফা দাবিতে অটোরিক্সা শ্রমিকদের স্মারকলিপি প্রদান

মেয়রের হাতে স্মারকলিপি তুলে দিচ্ছেন শ্রমিকরা

নিজস্ব প্রতিবেদক : ব্যাটারি চালিত অটোরিকসার নাম্বার প্লেইট প্রদানসহ ৭ দফা দাবিতে জেলা প্রশাসক ও পৌর মেয়র বরাবর স্মারকলিপি প্রদান করা হয়েছে।

ব্যাটারি চালিত অটোরিক্সা শ্রমিক ও বাংলাদেশ শ্রমিক কর্মচারী ফেডারেশন হবিগঞ্জ জেলার উদ্যোগে রবিবার দুপুরে এ স্মারকলিপি প্রদান করা হয়।

স্বারকলিপিতে ব্যাটারি চালিত অটোরিকসার নাম্বার প্লেইট প্রদানের আগে রিক্সা আটক বন্ধ রাখা, আটক রিক্সা ও ব্যাটারি অবিলম্বে ফেরত প্রদান, শ্রমিকদের প্রশাসনিক হয়রানী বন্ধ, দূরত্ব অনুযায়ী অটোরিক্সার ভাড়া নির্ধারণের চার্ট প্রদানসহ ৭ দফা দাবি উল্লেখ করা হয়।

স্মারকলিপির অনুলিপি সদর মডেল থানার ওসি ও ট্রাফিক ইনচার্জ এর কাছে দেয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন, শ্রমিক নেতা হিরা মিয়া, গণি মিয়া, বাংলাদেশ শ্রমিক কর্মচারী ফেডারেশন হবিগঞ্জ জেলার আহবায়ক শফিকুল ইসলাম, এডভোকেট কামরুল ইসলাম, রাইমুল ইসলাম চৌধুরী, ছালেক মিয়া, কালা মিয়া, জাহির মিয়া, জজ মিয়া, আদিত্য রায় সানিসহ শ্রমিক নেতৃবৃন্দ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com